রাবিতে মেয়ের পরীক্ষা শেষে বাবা নিখোঁজ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষা শেষ হওয়ার পর মেয়েকে মেসে পৌছে দিয়ে নিখোঁজ হয়েছেন আবদুল কাইয়ুম (৫০) নামের এক ব্যক্তি। তবে ফোন ট্র্যাক করে নিখোঁজ হওয়া ব্যক্তি রাজশাহীর বিনোদপুর এলাকায় অবস্থান করছে বলে দাবি পরিবারের।

নিখোঁজ আবদুল কাইয়ুম নামের ওই ব্যক্তির বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার এনায়েতপুরে। গত ২৩ অক্টোবর রাতের পর থেকে পরিবারের কারও সাথে যোগাযোগ হয়নি বলে দাবি করেছে পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২১ অক্টোবর শনিবার রাতে ময়মনসিংহ থেকে রাজশাহীতে আসেন তিনি। ২২ অক্টোবর এ ও ই ইউনিটের পরীক্ষা শেষে রাতে ময়মনসিংহের দিকে রওনা হন। ২৩ অক্টোবর সকালে মেয়ে সারাকে ময়মনসিংহের মেসে রেখে বাড়িতে যাচ্ছেন বললেও বাড়িতে পৌছাননি তিনি। পরে রাতে ভাগিনার কাছে ফোন দিয়ে ২ হাজার টাকা চান। ভাগিনা বিকাশে করে টাকা পাঠানোর পর থেকে নিখোজ ব্যক্তির ফোন আর খোলা পাওয়া যায়নি।

এদিকে মেয়ে দিলারা জান্নাত সারা জানান, কর্মস্থল সাগরদিঘি এলাকায় রফিক রাজু স্কুলে যোগ দেওয়ার কথা থাকলেও সেখানে যাননি। ফোন বন্ধ থাকায় উদ্বিগ্ন হয়ে তারা ময়মনসিংহ পুলিশের থেকে ফোন ট্র্যাক করেন।

বিভিন্ন সময়ে তিনবার ট্র্যাক করলে রাজশাহীর বিনোদপুরে ঠিকানা দেখাচ্ছে বলে বলে দাবি তাদের। এনিয়ে ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, আবদুল কাইয়ুম নামের ঐ ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না বলে আমাদের জানিয়েছে ব্যক্তির পরিবার। আমরা আইনশৃঙ্খলা বিভাগের সকল পর্যায়ে জানিয়েছি। তবে রাজশাহীতে তার অবস্থান সম্পর্কে কোন কিছুই জানতে পারিনি।

 

Source : Daily bd-pratidin

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *