ডুয়েটে প্রথম বর্ষে ভর্তি প্রক্রিয়া ২২ অক্টোবর সকাল ৮টা থেকে শুরু হবে

ডুয়েটে প্রথম বর্ষে ভর্তি প্রক্রিয়া ২২ অক্টোবর সকাল ৮টা থেকে শুরু হবে

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং এবং বি. আর্ক প্রোগ্রামে প্রথম বর্ষের ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

গাজীপুরের এ বিশ্ববিদ্যালয়ের ৩১১নং সেমিনার কক্ষে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ৪০০৪নং স্টুডিওতে আর্কিটেকচার বিভাগের নির্বাচিত প্রার্থীদের সনদপত্র যাচাই, ডাক্তারি পরীক্ষা ও ভর্তি সংক্রান্ত কার্যক্রম পরিচালনা হবে।

একই প্রক্রিয়ায় আগামী ২৩ অক্টোবর ৩১১নং কক্ষে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ২৪ অক্টোবর ৩১১নং কক্ষে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ৩০০৫নং কক্ষে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ২৫ অক্টোবর ৩১১নং কক্ষে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভর্তি কার্যক্রম শুরু হবে।
এছাড়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য ওই বিভাগের বিভাগীয় প্রধানের অফিস ও ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য ৩১১নং কক্ষে আগামী ২৬ অক্টোবর ভর্তি সংক্রান্ত প্রক্রিয়া সমাপ্ত করতে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি নির্দেশ দিয়েছেন।

ডুয়েটের পাবলিকেশন কাম ইনফরমেশন অফিসার মোঃ জিয়াউল হক জানান, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি.আর্ক প্রোগ্রামে ভর্তির জন্য যেসব নম্বরপত্র, সনদপত্রের মূলকপিসহ সত্যায়িত ফটোকপি আনতে হবে এবং এ প্রক্রিয়া সংক্রান্ত যাবতীয় নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.duet.ac.bd) ও নোটিশ বোর্ডে দেয়া হয়েছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *